বন্দর সংবাদদাতা:
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিভিন্ন দাবীতে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার নাসিক ২৬নং ওয়ার্ড ঢাকেশ্বরী মিলস্ স্কুল এন্ড কলেজের অভিভাবক ও শিক্ষার্থীদের নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

২৭ আগষ্ট মঙ্গলবার বেলা ১১.০০ঘটিকার সময় বিদ্যালয় হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম,এ, মুহাইমিন আল জিহান যিনি বর্তমান বিদ্যালয় এডহক কমিটির সভাপতির দায়িত্বে নিয়োজিত। সভাপতির নিকট অভিভাবক ও শিক্ষার্থীরা বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

যার মধ্যে প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেনের দায়িত্ব থেকে অপসারন, শ্রেনী ভিত্তিক অর্ধেক বেতন কমানো, পরীক্ষার ফি, সেশন ফি, শিক্ষার মান উন্নয়ন, আইডি কার্ডের ব্যবস্থা, উপজেলা ভিত্তিক যাবতীয় খেলাধুলায় অংশগ্রহণ, বিতর্ক প্রতিযোগীতার ক্লাব ও প্রতি বৎসর শিক্ষা সফরের ব্যবস্থা করা। যার পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার মুয়াইমিনুল সমহারে পরীক্ষা, সেশন ও অন্যান্য ফি শতকরা ২৫% কমানোর ব্যবস্থা করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর শামছুজ্জোহা, আমজাদ হোসেন মেম্বার, আব্দুল হামিদ ভাসানী,
সাবেক ম্যানেজিং কমিটির সদস্য জুনু মিয়া, জাহাঙ্গীর আলম, মোঃ মোহাসীন মিয়া, মাজহারুল ইসলাম সাউদ, সহকারী প্রধান শিক্ষক বোরহান উদ্দিন সহ অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রধান শিক্ষকের অপসারণ দাবীর পরিপেক্ষিতে তিনি পূর্বের ভূলভ্রান্তি সংশোধন করে ভবিষ্যতে বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সংশোধন করে নিবেন বলে প্রতিজ্ঞা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *