বন্দর প্রতিনিধি:
বন্দরে সেলসারদী এলাকায় ডাকাতির ঘটনার র্দীঘ ১ মাস ১৭ দিন অতিবাহিত হওয়ার পর অবশেষে আবুল বাসার ওরফে বাদশা (৩০) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ডাকাত আবুল বাসার ওরফে বাদশা বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের মুরাদপুর এলাকার মোঃ কাইয়ুম মিয়ার ছেলে।

গ্রেপ্তারকৃতকে বৃহস্পতিবার (৯ আগস্ট) দুপুরে বন্দর থানার দায়েরকৃত ২৯(৬)২৩ নং ডাকাতি মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে গত বুধবার (৯ আগস্ট) বন্দর থানার মুরাদপুর এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।মামলার তথ্য সূত্রে জানা গেছে, গত ২১ জুন রাত পৌনে ২টা হইতে ২টা ২০ মিনিটের মধ্যে যে কোন সময়ে ১৫/১৬ জন অজ্ঞাত নামা মুখোশধারী ডাকাত দল বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সেলসারদী এলাকার কালাচাঁন মিয়ার পূর্বমুখি বিল্ডিং এর কেচি গেইটের লক ভেঙ্গে ও ভিতরে কাঠের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে।

পরে ডাকাত দল ধারালো অস্ত্র দিয়ে হত্যার ভয় দেখিয়ে কালাচাঁন মিয়াসহ পরিবারের অন্যান্য সদস্যদের হাত পা বেধে ও তার ছেলে রনী মাথায় পিস্তল ঠেকিয়ে ও তার স্ত্রী কাছ থেকে চাবি নিয়ে আলামারি থাকা নগদ ৩ লাখ ১৪ হাজার টাকা ও ১৪ ভড়ি ওজনের ৪টি সিতাহার, ৩ ভড়ি ওজনের ১০টি আংটি, ৮ ভড়ি ওজনের ৯টি গলার চেইন, ১ ভড়ি ওজনের ১টি ব্রেসলেট, ২ ভড়ি ৮ আনা ওজনের ৬ জোড়া কানের দুল ও ১০ ভড়ি ওজনের রুপার ২টি ব্রেসলেট ডাকাতি করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *