বন্দর প্রতিনিধি:
বন্দরে জহির কনফেকশনারীতে দুঃসাহসিক চুরি ঘটনা ঘটেছে। অজ্ঞাত চোরের দল কৌশলে উল্লেখিত দোকানের সাটারের স্প্রিং ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ৩০ হাজার টাকা মূল্যে বিভিন্ন ব্রান্ডের সিগারেট, ১০ হাজার টাকা বেবীফুড ও ক্যাশ বাক্স থেকে নগদ ৩০ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়।

শনিবার (২৬ আগস্ট) রাত ২টা থেকে ভোর ৬টার মধ্যে যে কোন বন্দর উপজেলার কলাগাছিয়া সিএনজি স্ট্যান্ডে এ চুরি ঘটনাটি ঘটে। এ ব্যাপারে কনফেকশনারী মালিক জহির মিয়া বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে বিকেলে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ক্ষতিগ্রস্থ্য দোকানী জহির মিয়া গনমাধ্যমকে জানান, প্রতিদিনের মত গত শুক্রবার রাত সাড়ে ১১টার সময় দোকান বন্ধ করে বাসায় ঘুমাতে যাই। পরে সকাল সাড়ে ১১টায় কনফেকশনারী খুলে দেখি দোকানের মালামাল এলোমেল ও ক্যাশ বাক্স খোলা।

অজ্ঞাত চোরের দল শনিবার রাত ২টা থেকে ভোর ৬টার মধ্যে যে কোন সময়ে কৌশলে দোকানে প্রবেশ করে নগদ টাকা ও উল্লেখিত মালামাল চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, দোকানে চুরি ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। চোরাইকৃত মালামাল উদ্ধারে জন্য পুলিশ অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *