বন্দর প্রতিনিধি: বন্দরে নেশা সেবনের টাকা না পেয়ে জন্মধারনী মা হাজী ফাতেমা বেগম (৫১)কে পিটিয়ে আইএফসি ব্যাংক হইতে উত্তেলনকৃত এফডিআরের নগদ ১৬ লাখ টাকা ও ২০ ভড়ি ওজনের স্বার্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় কুলাঙ্গার পুত্র শরিফুল ইসলাম সোহাগ (২৮)কে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত পাষান্ড ছেলে শরিফুল ইসলাম সোহাগ বন্দর উপজেলার মদনপুর দক্ষিণপাড়া (মাষ্টার বাড়ি) এলাকার মৃত সফিউদ্দিন মিয়ার ছেলে। এর আগে গত বুধবার (৫ মার্চ) রাতে বন্দর উপজেলার মদনপুর মাষ্টার বাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত মঙ্গলবার (৫ মার্চ) রাতে উল্লেখিত এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে নির্যাতিত মা ফাতেমা বেগম বাদী হয়ে গত বুধবার (৬ মার্চ) রাতে পাষান্ড কুলাঙ্গার পুত্র শরিফুল ইসলাম সোহাগকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।

যার মামলা নং- ৯(৩)২৪ ধারা- ৪৪৮/ ৩০৭/ ৩২৩/ ৩২৫/ ৩৮০/ ৪২৭/ ৫০৬ পিসি। মামলার বাদিনী তথ্য সূত্রে জানাগেছে, বন্দর উপজেলার মদনপুর দক্ষিণপাড়া মাষ্টারবাড়ি এলাকার মৃত শফিউদ্দিন মিয়ার ছেলে শরিফুল ইসলাম সোহাগ মাদকাসক্ত ছেলেদের সাথে চলাফেরার কারনে সোহাগ মাদকাসক্ত হয়ে পরে। সোহাগ প্রায় সময় নেশা সেবনের টাকার জন্য তার মা হাজী ফাতেমা বেগমকে মারধর করে আসছিল।

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাত ৯টায় মাদকাসক্ত ছেলে শরিফুল ইসলাম সোহাগ তার মায়ের কাছে নেশা সেবনের টাকা দাবি করে।ওই সময় তার মা নেশা সেবনের টাকা দিতে পারবে না বলে জানালে ওই সময় পাষান্ড কুলাঙ্গার পুত্র শরিফুল ইসলাম সোহাগ ক্ষিপ্ত হয়ে জন্মধারনী মাকে হত্যা করার উদ্দেশ্য কাঠের রোল দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে হাড়ভাঙ্গা জখম করে।

পরে বসত ঘরে আলমিরা ভেঙ্গে ৫ হাজার টাকা ক্ষতি সাধন করে আইএফসি ব্যাংক থেকে উত্তেলনকৃত ১৬ লাখ টাকা এফডিআর ও ২০ ভড়ি ওজনের স্বার্ণালংকার ও ৫ টি জমির দলিল চুরি করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *