বন্দর প্রতিনিধি:
ঢাকা বিশ্ববিদ্যালয় বিজ্ঞান অনুষদ কতর্ৃক বি এস সি (সম্মান) শ্রেণীতে কৃতিত্বপূর্ণ ফলাফালের জন্য ডীন এওয়্যার্ড প্রাপ্তিতে বন্দরে কৃতি শিক্ষার্থী খাদিজা আক্তারকে সংবধণার্ প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২৮ সেপ্টম্বর) বেলা ১১টায় বন্দর উপজেলার আলীনগরস্থ পি এম( মাস্টার সাহেব) ফাউন্ডেশনের আয়োজনে এ সংবধণার্ প্রদান করা হয়। সংবধণার্ অনুষ্ঠানের ব্যবস্থাপক কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সরকারি তোলারাম কলেজের সাবেক জি.এস বি.এ. মাসুদ বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কেউ জীবনে উন্নতি লাভ করতে পারে না। আজ আমরা যাকে সংবধণার্ দিতে যাচ্ছি খাদিজা আক্তার আমাদের বন্দরে গর্ব।

পি এম মাষ্টার সাহেব ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদিজার জন্য অনেক অনেক দোয়া রইল । সে যেন তার কাংক্ষিত লক্ষে পৌছাতে পারে এ আশা প্রকাশ করছি। সংবধণার্ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জি.এম. আরমান, লক্ষনখোলা দক্ষিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ ইউসুফ আলী, সমাজ সেবক ইয়াকুব আলী, এডঃ রাখি, সার্জেন মোকলেছ, সমাজ সেবক আকরাম আলী মোল্লা, ডাঃ আলামিন ও নাজিম উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *