বন্দর প্রতিনিধি:

বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন ঘারমোড়া এলাকায় জিসান(১৮) নামে এ কিশোরকে ধারালো অস্ত্রাঘাতে কুপিয়ে জখম করেছে ওই এলাকার উঠতি সন্ত্রাসী হত্যা মামলার এজাহার নামীয় আসামী সিফাত-তানজিলগং।

বুধবার ৩১ মে বিকালে হসপিটাল থেকে ফিরে আহত জিসানের মা ময়না আক্তার বাদী হয়ে সিফাতসহ ৪জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হচ্ছে কলাগাছিয়া ইউনিয়ন ঘারমোড়া এলাকার মহিদ সরদারের ছেলে সিফাত(২৬),আলীসারদী এলাকার তানজিল(২২),চরঘারমোড়া এলাকার সজিব(২৬),চড়ধলেশ্বরী এলাকার মৃত আব্দুল ডাকাতের ছেলে ইসলাম(২৫) । এর আগে,গত ২৫ মে বিকেলে ঘারমোড়া এলাকার জিসান নামে এক কিশোরকে বাড়ি থেকে ডেকে ঘারমোড়া ক্লাবে নিয়ে যায় ক্যাপ রোমান হত্যা মামলার এজাহার নামীয় আসামী সিফাত,ইসলাম,তানজিলগং।

কিশোর জিসান তাদের সাথে যেতে অপারগতা প্রকাশ করলে উল্লেখিত আসামীরা তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। একপর্যায়ে তাদের সাথে জিসানের কথা কাটাকাটি হলে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী সিফাত,তানজিলের নেতৃত্বে সজিব,ইসলামসহ ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী পূর্ব পরিকল্পনানুযায়ী জিসানকে ধারালো সুইচগিয়ার দিয়ে বাম পায়ে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে হামলাকারীরা আহত জিসানকে হকিষ্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় জিসানের পকেটে থাকা মোবাইল ফোন ও টাকা চুরি করে পালিয়ে যায়। আহত জিসানের চিৎকারে আশপাশের লোক এসে দ্রুত চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ জেনালে হাসপাতালে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *