বন্দর প্রতিনিধি:

উৎসব মুখর পরিবেশে বন্দরে কৃতিসন্তান মরহুম আলহাজ্ব পিয়ার মোহাম্মদ মাষ্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ধোধন করা হয়েেেছে। শুক্রবার (১ সেপ্টম্বর) বিকেল ৪টায় বন্দর উপজেলার আলীনগরস্থ হাজী আব্দুল জব্বার ঈদগাহ মাঠে এ টুনামেন্টের শুভ উদ্ধোধন করা হয়।

ফুটবল টুনার্মেন্টের শুভ উদ্ধোধন কালে প্রধান অতিথি বক্তব্যে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সরকারি তোলারাম কলেজের সাবেক জি এস বি.এ. মাসুদ বলেন, খেলাধূলা শরির স্ব্যাস্থকে সতেজ রাখে। যুব সমাজকে খেলাধূলা মধ্যে রাখতে হবে। খেলাধূলার মধ্যে যুবক সমাজ থাকলে কখনো কোন যুবক বিপদগামী হবে না। খেলাধূলা মাদকাসক্ত থেকে শুরু করে অসৎ কাজ থেকে যুব সমাজকে বিরত রাখে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বন্দরে কৃতিসন্তান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম. আরমান। আলীনগর এলাকার সমাজ সেবক শহিদুল্লাহ চৌধুরী সভাপতিত্বে ফুটবল টুনার্মেন্টের শুভ উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা মাহাবুব চৌধূরী, আকরাম মোল্লা, মোঃ শাহিন, ইউসুফ আকবর ও সাহাদাত হোসেনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। উদ্ধোধণী খেলায় আলীনগর তানভীর একাদশ ৩-১ গোলে ইসলামপুর লাইটার্স ক্লাবকে পরাজিত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *