বন্দর প্রতিনিধি:
বন্দরে ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যলয় ভাংচুর ও কেকটেল বিস্ফোরন মামলায় বিএনপি নেতা মোক্তার হোসেন (৪৬) ও বাবুল হোসেন (৫৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের বুধবার (২৬ জুলাই) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার (২৫ জুলাই) রাতে বন্দর থানার নবীগঞ্জ ও বন্দর ইউনিয়নের তিনগাও এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত আব্দুস সালাম মিয়ার ছেলে ২৪ নং ওয়ার্ড বিএনপি সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন (৪৫) ও বন্দর তিনগাও এলাকার মৃত ইসহাক মেম্বারের ছেলে স্থানীয় বিএনপি নেতা বাবুল হোসেন (৫২)।

এ ব্যাপারে বন্দর থানা অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক জানিয়েছে, নিয়মিত অভিযানের অংশ হিসেবে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে বন্দর থানায় দায়েরকৃত ২৬(১১)২২ নং মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।
নাম প্রকাশ না করার র্শতে মহানগর বিএনপি একাধিক নেতা গনমাধ্যমকে জানিয়েছে, কেন্দ্রীয় বিএনপি এক দফা এক দাবি আদায় ঢাকা মহা সমাবেশকে বানচাল করার জন্য পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। আমরা এ ঘটনার র্তীব্র নিন্দাসহ গ্রেপ্তারকৃত বিএনপি নেতা কর্মীদের মুক্তি দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *