বন্দর প্রতিনিধি :
বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের লাউসার এলাকায় কেওঢালা এলাকায় ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাইনবোর্ড ফেলে দেয়া ও দেয়াল ভাংচুর করার অভিযোগ উঠেছে আল আমিন গংদের বিরুদ্ধে।

এ বিষয়ে সোমবার দুপুরে ভূক্তভোগী তাপস বাদী হয়ে অভিযুক্ত আল আমিন,সাত্তার ভূঁইয়া ও ফারুক ভূঁইয়াসহ অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে,বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নস্থা ‘কেওঢালা মৌজাস্থা ৯ শতাংশ জায়গা থেকে রাস্তার পাশের সাড়ে ৪ শতাংশ জায়গসহ তাপস মিয়া ৬মাস পূর্বে উক্ত ভূমির মুল মালিক সালাউদ্দিন মিয়ার কাছ থেকে ক্রয় করার উদ্দেশ্যে এক তৃত্বীয়াংশ টাকা বায়না করি। পরবর্তীতে ওই জায়গা নিয়ে মদনপুর কেওঢালা এলাকার উশৃঙ্খল আমিন,সাত্তার ভূঁইয়া ও ফারুক প্রায় সময়ই বায়নাকৃত মালিক তাপস ও নিজাম মিয়াকে হুমকি ধামকি দিয়ে আসছে।

ওই জায়গা তাদের দাবী করে অন্যত্র সরে যেতে বলে। অন্যথায় খুন জখম হবে বলে শাষায়। এরই ধারাবাহিকতায় গত রবিবার রাতের আধারে তাপসের বায়নাকৃত জায়গায় উশৃঙ্খল আল আমিন,সাত্তার ভূঁইয়া ও ফারুক ভূঁইয়াসহ অজ্ঞাত ৫/৬ জন সন্ত্রাসী নিয়ে নির্মাণ করা দেয়াল সম্পূর্ণ ভেঙ্গে দেয় এবং ওই জায়গার উপর সাটানো সাঈনবোর্ড ভেঙ্গে গুড়িয়ে ক্ষতিসাধন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *