ইন্দ্রজিৎ টিকাদার বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি ঃ
বটিয়াঘাটা উপজেলার রনজিতেরহুলা গ্ৰামের মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে স্বাক্ষী হওয়ায় বিবাদীদের কর্তৃক দাঙ্গা -হাঙ্গামার সুযোগ নিয়ে স্বাক্ষীর প্রাইভেটকার ভাংচুর ও আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়া ।

মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ১৭ লক্ষাধিক টাকার মাছ লুটপাট করা ও অন্যান্য মালামাল লুটপাট করা এবং জীবন নাসের হুমকির প্রতিবাদে আইনানুগ ব্যাবস্থা গ্ৰহনের দাবিতে গতকাল সোমবার বেলা সাড়ে বারোটার ভূক্তভোগীর পরিবার ও অত্যাচারিত গ্ৰামবাসীর উদ্দ্যোগে স্থানীয় বটিয়াঘাটা থানা ও উপজেলা পরিষদ সংলগ্ন মেইন গেটের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত ।

এব্যাপারে ইতিপূর্বে ভূক্তভোগী মোঃ শিমুল শেখ ইমন বিবাদীদের বিরুদ্ধে প্রতিকার চেয়ে বটিয়াঘাটা থানা, উপজেলা নির্বাহী অফিসার ও সেনাবাহিনী বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছে বলে জানা যায় ।

মানববন্ধন ও অভিযোগ সূত্রে জানা গেছে, বিবাদী যথাক্রমে,একই এলাকার রেজোয়ান মোল্লা, মোঃ বাবু, মোঃ হক,সোহল শেখ,ইহাদ মোল্লা, রায়হান শেখ, রওশন শেখ, হানিফ শেখ,আইনাল শেখ,আনার শেখ, ইউসুফ মোল্লা, জাহিদ হাসান ও মিলু শেখ সহ তাদের বাহিনীর অন্যান্য সদস্যরা মিলে মোঃ শিমুল মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলায় স্বাক্ষী হওয়ায় গত ৬ আগস্ট থেকে দফায় দফায় হামলা চালিয়ে প্রাইভেটকার ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় ।

এরপর পর্যায়ক্রমে মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে মাছ ও অন্যান্য মালামাল লুটপাট করে প্রায় ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে । উল্লেখ্য অধিকাংশ বিবাদী মাদক ও এসিড মামলার আসামী বলে জানিয়েছেন । ইতিপূর্বে ভূক্তভোগী শিমুল শেখ জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে ও দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী অফিসার, সেনাবাহিনী ও বটিয়াঘাটা থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন ।

এব্যাপারে ভূক্তভোগী শিমুল শেখ জানান, মাদক ব্যবসায়ীরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে । উক্ত মানববন্ধনে এলাকা থেকে প্রায় শতাধিক নারী – পুরুষ,ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *