ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি ঃ

বটিয়াঘাটা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন -২০২৩ গতকাল ২৭ সেপ্টেম্বর বুধবার বিশেষ সাধারণ সভায় সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ৩২(১) বিধি মোতাবেক নিন্মরূপ ভাব পদ ভিত্তিক নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয় ।

উক্ত ৩২ (১) বিধি মোতাবেক নির্বাচনী ফলাফলে ছাতা প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্বিতায় সভাপতি পদে দেবপ্রসাদ সরকার ও সদস্য নির্বাচনি এলাকা -২ হতে শাপলা ফুল প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্বিতায় স্বপন কুমার ফৌজদার নির্বাচিত হন । উল্লেখ্য বিগত ২০ আগস্ট ২০২৩ তারিখ প্রকাশিত তফশিল মোতাবেক ৮ টি পদে র বিপরীতে ২ টি পদে এক জন করে প্রাথী মনোনয়নপত্র দাখিল করেন ।

বিগত ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে উক্ত সভাপতি ও সদস্য পদে বিনাপ্রতিদ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয় বিধায় কোন ভোট গ্ৰহনের প্রয়োজন হয়নি । অপরদিকে সদ্য নির্বাচিত সভাপতি ও সদস্যের পক্ষ থেকে গতকাল বুধবার বিকেলে পৃথক পৃথক ভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম খান ও উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম’র নিজেস্ব কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানান ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত সহকারী কমিশনার (ভূমি) এম আবদুল্লাহ ইবনে মাসুদ আহমেদ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও খুলনা জেলা পরিষদের সদস্য দিলীপ হালদার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, বীরমুক্তিযোদ্ধা নিরঞ্জন কুমার রায়,উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী প্রশান্ত কুমার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *