ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা (খুলনা )প্রতিনিধি

বটিয়াঘাটা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর’র উদ্যোগে গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম’র সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, উপমহাদেশের নারী মুক্তি আন্দোলনের পথিকৃৎ ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সেলাই মেশিন ও আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সভায় অন্যান্যের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ,ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ন চন্দ্র মন্ডল,যুব উন্নয়ন অফিসার মোঃ আবু বকর মোল্লাসহ সাংবাদিক, নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

এ সময় ০৬ জন সুফলভোগীর মাঝে সেলাই মেশিন ও আর্থিক সহায়তা প্রদান করেন।‌উল্লেখ্য ১৯৩০ সালের ৮ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ জহুরুল হক ও হোসনে আরা বেগমের কোল আলো করে জন্মগ্রহণ করেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব । তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাতা এবং বাঙ্গালি জাতির বঙ্গমাতা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *