ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা (খুলনা)প্রতিনিধি:

বটিয়াঘাটার কৈয়া প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ফুটবল টুর্নামেন্ট-২০২৩গত বৃহস্পতিবার সকাল ১০ টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় । ফুটবল টুর্নামেন্টে খুলনা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা এস,এম ফরিদ রানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে বিজয়ী ট্রফি তুলেদেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মোঃ ছিদ্দিকুর রহমান, সাংবাদিক অমালেন্দু বিশ্বাস। প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ আসাদুজ্জামান মল্লিক এর পরিচলনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষিকা মৌসুমী আক্তার, রুনু খাতুন, রোশনা রহমান বেনু, হিমাঙ্গিনী রায়, রিমা আক্তার, কনিকা মল্লিক, নাজমুন নাহার, শারমিন খাতুন, ইসরাত জাহান উর্মি, দীপ চৌধুরী ও যুবলীগনেতা রাজু বিশ্বাস।

টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দুটি দল প্রতিকি হিসেবে ব্রাজিল একাদশ বনাম একাদশ আর্জেন্টিনা মাঠে নামে এবং উক্ত দুই দলের জার্সি পরিহিত ভাবে খেলতে নামে। নির্ধারিত সময়ে কোন পক্ষ গোল করতে না পারায় ট্রাইবেকারে খেলার সমাপ্তি ঘটায়। ট্রাইবেকারে ব্রাজিল ফুটবল একাদশ ০৩ এবং আর্জেন্টিনা ফুটবল একাদশ ০২ গোল করতে সমার্থ হয়। সেকারণে আর্জেন্টিনা ফুটবল একাদশকে হারিয়ে ব্রাজিল ফুটবল একাদশ চ্যাম্পিয়ান অর্জন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *