নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগ নেতা সুরুজ আলী মাদবরকে প্রকাশ্য দিবালোকে নৃশংসভাবে হত্যার শিকার হওয়ায় প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) বাদ মাগরিব কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এ প্রতিবাদ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত প্রতিবাদ সভায় দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন- কাশিপুর ইউনিয়নের ভোলাইল শান্তিনগর এলাকার সন্ত্রাসী হীরা ও সালু সহ তার বাহিনী এলাকায় চাঁদাবাজী, দখল বাজী ও লুটতরাজ সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে থাকে। সন্ত্রাসী হীরা ও সালু’র বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলাও রয়েছে।

তারা বিভিন্ন সময় নানা অপকর্মে একেক মামলায় গ্রেফতার হলেও কিছুদিন জেলহাজত ভোগ করার পর আইনের ফাঁক ফোকর দিয়ে বের হয়ে পূণরায় সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে। সন্ত্রাসী হীরা ও সালু বাহিনীর বিরুদ্ধে প্রতিবাদ করায় আওয়ামী লীগ নেতা সুরুজ আলী মাদবরকে তাদের হাতে প্রাণ দিতে হলো। আমরা কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ হতে এ নৃশংস হত্যার তীব্র প্রতিবাদ জানাই। এবং এ হত্যাকাণ্ডে জড়িত প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

বক্তাদের সংক্ষিপ্ত বক্তব্য শেষে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক সুরুজ আলী মাদবর’র রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী’র সভাপতিত্বে ও-ই দোয়া মাহফিলেএ সময় আরও উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক এম. এ. মান্নান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমির উল্লাহ রতন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ. সাত্তার, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, কাশীপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জানে আলম বাদশা সহ আওয়ামী লীগ নেতা মোঃ ইউনুস আলী সহ বিভিন্ন অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *