জিহাদ হোসেন নারায়ণগঞ্জ

শনিবার ১০ই জানুয়ারি বিকেল ৫টায় ফতুল্লার কাশিপুরের হাসেম বাগ এলাকায় ডিবি পুলিশের একটি বিশেষ অভিযানে ৩কেজি গাজা সহ ৬জনকে আটক করে ডিবি । শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন ফতুল্লা পঞ্চবটি মোড়ে এর সামনে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দেওভোগ তাসলিম পট্টি মোঃ আঃ রহিম মিয়ার বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর এক ব্যক্তি গাঁজা বিক্রি করছে।

উক্ত বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের নিমিত্তে তাৎক্ষনিকভাবে এসআই (নিঃ)/মোঃ আব্দুস শাফীউল আলম সঙ্গীয় এসআই (নিঃ)/পলাশ কান্তি রায় এসআই(নিঃ)/আশিষ কুমার দাস, কং মোঃ সজীব মিয়া, কং/৮৬৩ মোঃ আব্দুল হাই, কং/৪৯৬ মোঃ রানা বাবু, কং/ কাবিউল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দেওভোগ তাসলিম পট্টী মোঃ আঃ রহিম মিয়ার বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর পৌঁছামাত্র ০৬ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে গ্রেফতার করে।

১নং আসামী মোঃ ফয়সাল (২২) এর দেহ তল্লাশী করা করে তার ডান হাতে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে সাদা পলিথিনের ভিতর রক্ষিত এক কেজি, ২নং আসামী মোঃ সাজিদুর রহমান (২২) এর দেহ তল্লাশী করে তার থেকে একটি পলিথিন ব্যাগের ভিতর রাখা এক কেজি, ৩নং আসামী মোঃ শান্ত (২৩) এর দেহ তল্লাশী করে তার একটি পলিথিন ব্যাগের ভিতর রাখা পাঁচশত গ্রাম ৪নং আসামী মোঃ রাকিব (২৩) এর দেহ তল্লাশী করে তার থেকে একটি কালো পলিথিন ব্যাগের ভিতর রাখক পাঁচশত গ্রাম সর্বমোট তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এবং সাথে আরও দুইজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে তাদের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরেরদিন সকালে ৬ জনের নামে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা আসামিদেরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *