মোঃ মাসুদ রানা, রিপোর্টার

দিনাজপুরের বীরগঞ্জ থানার নিজপাড়া ইউনিয়নের কল্যাণী সৈয়দপুর মৌজায় ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী সরিতোন নেছা জানান আমি পৈত্রিক সূত্রে পাওয়া খতিয়ান নং ৩৪৮ দাগ নং ৭১৩ মোট ৪৪ শতাংশের মধ্যে ১৪ শতাংশ জমির উপরে ২ বছর আগে চারটি দোকান ঘর নির্মাণ করি।

দোকানগুলো সুষ্ঠুভাবে কাজ সম্পন্ন করি কিন্তু হঠাৎ আজকে আমার ভাতিজা মিজানুর মুঠোফোনে আমাকে জানায় আমার নির্মাণকৃত ঘর ভেঙে পিছনে নতুন করে ঘর নির্মাণ করতেছে একই এলাকার ইউনুসের পুত্র ভূমিদস্যু সম্রাট (৩৫) খবর পেয়ে তাড়াহুড়া করে ঘটনা স্থলে আমি এবং আমার ছেলে আসলে তারা সন্ত্রাসী বাহিনী নিয়ে মারার জন্য পাঁয়তারা করে এবং প্রাণনাশের হুমকি দেয় এবং বলে যে তুই এখানে কেন এসেছিস, তোর এখানে কোন জমি নেই তুই এখান থেকে চলে যা,

এবং তাদের লোকজন বারবার মারার জন্য এগিয়ে আসে,না হলে তোদের অবস্থা খারাপ আছে। তাদের কথা শুনে ভয় পেয়ে আমি ৯৯৯ ফোন দেই , তারপরে ঘটনাস্থলে বীরগঞ্জ থানা পুলিশ এসে তাদেরকে শান্ত করে নিয়ে যায়। স্বামী সন্তানকে নিয়ে এখন আমি আতঙ্কে দিন কাটাচ্ছি। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, বিজ্ঞ আদালতকে শ্রদ্ধাশীল রেখে, উভয়পক্ষ আদালতের দ্বারস্থ হয়ে আদালত যে সিদ্ধান্ত দিবে, সেটাই চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে গণ্য করা হবে। এখানে আমরা পুলিশ কোন হস্তক্ষেপ করতে পারবো না, যেহেতু মামলাটি বিজ্ঞ আদালতে চলমান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *