ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

গতকাল সন্ধ্যায় জল আনতে গিয়েছিল উত্তর দিল্লির ক্যান্টনমেন্ট এলাকার নাঙ্গল গ্রামের এক শ্মশান এর কাছে। সেখানে একটি মন্দির রয়েছে ওই মন্দিরে পূজারী থাকতেন। যখন ঔ কিশোরী জল নিতে যায় তখন ঔ পূজারীরা কিশোরী কে তুলে নিয়ে পাশবিক অত্যাচার করে খুন করে জ্বালিয়ে দেয়।

তার পর আদ পোড়া অবস্থায় রেখে দেন। কিশোরীর মা, কিশোরীর জল না নিয়ে বাড়িতে না ফেরায় তারা খুজতে বের হয়। তখন পাশের নাঙ্গল গ্রামের শ্মশানে গিয়ে দেখেন তার মেয়ে আধ পোড়া অবস্থায় পড়ে আছে। তখন কিশোরীর মা ঘটনা জনসম্মুখে প্রকাশ করার কথা বলে এবং পুলিশের কাছে খবর দিতে যায় তখন কিশোরীর মা কে বাধা দেয় মন্দির এর পূজারীরা। তারা বলেন যে কিশোরী জল নিতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মারা যান। কিন্তু কিশোরীর মা এর সন্দেহ হওয়ার পর মেয়ের হাল দশার জন্য এই পুরোহিতরা দায়ী।

তিনি বুঝতে পারেন যে তার মেয়ে কে ধর্ষণ করে খুন করা হয়েছে। তখন কিশোরীর মা বাইরে এসে খবর দিতে যাবে তখন কিশোরীর মা কে টাকার বিনিময়ে খবর ও পুলিশের কাছে খবর দিতে মানা করা হয়। কিন্তু শেষে স্হানীয় মানুষ জন খবর পায় এবং পুরোহিতদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে। পরে উত্তর দিল্লির পুলিশ সুপার এসে মন্দির এর পুরোহিত সহ মৃত কিশোরীর মা কে গ্রেপ্তার করে নিয়ে যায়। ওদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের হয় দিল্লির নাঙ্গল গ্রামে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *