জোবায়েদ উর রহমান জোউর পার্বতীপুর দিনাজপুর প্রতিনিধি
আজ শুক্রবার (০৫ এপ্রিল)পার্বতীপুর শহর সন্নিকটস্থ তাজ রাইস মিলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সর্বশেষ ইফতার, দোয়া মাহফিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে ১০ টি ইউনিয়নে ইফতার, দোয়া মাহফিল ও মতবিনিময় সম্পন্ন হয়।

আজকের তাজ রাইস মিলে অনুষ্ঠেয় আলোচনা সভায় পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক আলতাফুজ্জামান মিতা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, পার্বতীপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন স্বপন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, আমাদের প্রানপ্রিয় নেতা সাবেক মন্ত্রী পার্বতীপুর-ফুলবাড়ি এলাকার সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারের নির্বাচনী এলাকার মাটি আওয়ামীলীগের ঘাটি আর তাইতো তিনি ৮ বারের নির্বাচনী সংসদ সদস্য। সেই নেতা ও মাটির কৃতী সন্তান জননেতা হফিজুল ভাই এবারেও উপজেলা চেয়ারম্যান প্রার্থী, তাঁকে বিজয়ের মালা পরিহিত অবস্থায় দেখতে চাই। তিনি উপস্থিত সকলের কাছে তার বিজয় কামনায় দোয়া চান।

জেলা সহ-সভাপতি আবুল কালাম আজাদ বলেন, পার্বতীপুরের মানুষেরা ভাগ্যবান। তাই তারা বারবার যোগ্য মানুষকেই নির্বাচিত করেন। তিনিও হাফিজুল ইসলাম প্রামানিকের জন্য দোয়া চান। পার্বতীপুর পৌর মেয়র আমজাদ হোসেন বলেন, পার্বতীপুরে এবারের উপজেলা নির্বাচন হবে অন্যরকম। আমাদের গায়ে একবিন্দু রক্ত থাকা অবস্থায় মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তিকে জয়লাভ করতে দেব না।

কারন আমাদের অভিভাবক দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাতো আমাদের মাথায় ছাতা হয়ে আছেন। এর আগে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা তাদের নিজ নিজ বক্তব্য তুলে ধরেন। উক্ত সভায় পার্বতীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *