মোঃ মাসুদ রানা, রিপোর্টার

র‍্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ০৬ জুলাই ২০২৩ ভোর ০৪:১০ সময় ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও সদর থানাধীন ১০ নং গড়েয়া ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড এর মিলনপুর গ্রামে মোঃ জুলফিকার ঢালীর (৩০) বসত বাড়িতে অভিযান পরিচালনা করে ১৯৩) (একশত তিরানব্বই কেজি গাঁজা, ১১ (এগারো) পিস ইয়াবা ট্যাবলেট এবং (এক লক্ষ ত্রিশ হাজার দুইশত) টাকাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ জুলফিকার ঢালী(৩০), পিতা- মোঃ আবু সাঈদ ডালী, সাং- আরাজি মিলনপুর, থানা- ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁও কে গ্রেফতার করে। মাদক বিরোধী এই অভিযানটি সাম্প্রতিক কালে RAB-১৩’র সবচেয়ে বড় অভিযান যেখানে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

মাহমুদ বশির আহমেদ ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)- অধিনায়ক জানান আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *