নারায়নগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের ৫৩তম জম্মদিন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদল। শনিবার (২০ আগষ্ট) রাত ৮ টার দিকে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের কার্যালয়ে এ শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

মহানগর তাঁতীদলের আহবায়ক মীর আলমগীর হোসেন ও মহানগর তাঁতীদলের সদস্য সচিব মো. ইকবাল হোসেনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, মহানগর তাঁতীদলের যুগ্ন আহবায়ক মোঃ হানিফ খান, মহানগর তাঁতীদলের যুগ্ন আহবায়ক আবদুর রাজ্জাক, মহানগর তাঁতীদলের যুগ্ন আহবায়ক হযরত আলী, সদস্য মিলন, টিটু, রশিদ, আবদুল হালিম, স্বপন , কামাল হোসেন, টিপু, ঝন্টু সহ প্রমুখ। ফুলেল শুভেচ্ছা শেষে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে মহানগর তাতীঁঁদলের আহবায়ক মীর আলমগীর হোসেন বলেন, ওয়ান ইলেভেনের সময় থেকে যখন আমরা কর্মীরা দিশেহারা তখন বিএনপি নেতা আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আমাদের গুছিয়ে রেখেছেন দলের জন্য ।
কিন্তু দেশে যখন আওয়ামীলীগ সরকার গঠন করে এরপর থেকে বিএনপির তৃনমুল কর্মীদের হামলা-মামলা দিয়ে আমাদের ঠিকানা করে দিয়েছে কারাগার।

নারায়ণগঞ্জে অনেক সিনিয়র বিএনপির নেতারা থাকার পরেও কেউ আমাদের খোজঁ রাখেনি। ঐ দুঃসময়ে আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আমাদের পাশে ছিলেন। আমাদের রাজনৈতিক মামলাগুলো তিনি স্বার্থহীনভাবে পরিচালনা করেছেন এবং বর্তমানে ও করে যাচ্ছেন।

আমরা যেন সংঘবন্ধ হয়ে আন্দোলন সংগ্রামে একসাথে থাকতে পারি এবং আমাদের নেতা আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের জন্য দোয়া প্রার্থনা করছি আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *