নারায়ণগঞ্জ প্রতিনিধি
বন্দর থানা ২১ নং ওয়ার্ড স্কুল ঘাট সংলগ্ন নদীর পাড়ে হাত-প বাঁধা ৯০ বছরের বৃদ্ধ মহিলার ১৫ দিন অতিবাহিত হলেও মিলছেনা খোঁজ।

সরজমিনে গিয়ে জানা যায় বন্দর বাগবাড়ী এলাকার প্রবাস ফেরত আফজাল হোসেন প্রতিদিনের ন্যায় ঐ দিনও ফজর নামাজ শেষে নদীর পারে হাটছিলেন, স্কুল ঘাট সংলগ্ন আসলেই কেন যেন হঠাৎ করে পা ধরে বাবা বা বলে চিৎকার। গায়ে দুর্গন্ধ শরিরের বিভিন্ন স্থানে গাঁ হয়ে যাওয়ায় কিছুটা ভয় পেলেও আবেগী হয়ে পরছেন আফজাল।

নিজেই গোসল করিয়ে স্থানীয় কয়েকজনের সহযোগিতায় ভর্তি করান বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। নিয়মিত এসে দেখে যান তিনি। আফজাল হোসেন বলেন আমি গত মাসেই মালেশিয়া চলে যেতাম আল্লাহ হয়তো একটু ভালো কাজের জন্য আমাকে বেছে নিয়েছেন।

আবেগ আপ্লূত হয়ে আফজাল হোসেন বলেন মহিলার ছেলে মেয়ে সবাই আছে মাঝে মাঝে বলে আবার উল্টো পাল্টাও বলে যতটুকু কথা বলে বুজলাম মহিলার নাম আনঞ্জুম গ্রাম পটুয়াখালী, বরিশাল, কাশীপুর থাকতেন নানীর বাড়ির কথা বলে ছেলে বের করে নিয়ে এসে হাত বেধে ফেলে চলে যায়।

এবিষয়ে বন্দর উপজেলা স্বাস্থ্য অফিসার মো বেলায়েত হোসেন বলেন আমরা যথা স্বাধ্য সেবা দিচ্ছি ইনশাআল্লাহ আগের থেকে এখন অনেকটাই সুস্থ পরিবারের কাউকে পেলেই সেচ্ছাসেবী কর্মীদের সাথে নিয়ে হস্তান্তর করবো।

উপজেলা সমাজ সেবা অফিসার ফয়সাল কবির বলেন আমরা বিষয়টি শুরু থেকেই অবগত বিষয়টি ইউ এন ও স্যার জানেন ১৫ দিনে কিছুটা সুস্থ হয়েছে আর কিছুদিন অতিবাহিত হলে পরিবারের কাউকে না পেলে বৃদ্ধাশ্রমে রাখার ব্যবস্থা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *