বন্দর প্রতিনিধি:
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড ও ২০নং ওয়ার্ডের অস্থায়ী কোরবানী পশুর হাটের দরপত্র চূড়ান্ত না হতেই বাঁশ-খুঁটি দিয়ে দখল নেওয়ার অভিযোগ উঠেছে নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোখলেসুর রহমান চৌধুরী ও ২০নং ওয়ার্ডের হাজী শাহেনশাহ বিরুদ্ধে।

এখনও ঈদের প্রায় ১৪ দিন বাকি এরই মধ্যে মদনগঞ্জ সামিটের পিছনে শীতলক্ষ্যা নদীর কূল ঘেঁষে সরকারি সম্পত্তিতে অস্থায়ী কোরবানির পশুর হাট ও সোনাকান্দা হাট বসাতে এখনি বাঁশ-খুঁটি দিয়ে দখল নিয়েছে উল্লেখিত দুই কাউন্সিলর।

দরপত্র চূড়ান্ত না হতেই হাট দখল নেওয়ার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের প্রধান নির্বাহী কর্মর্কর্তা মো: সহিদুল ইসলাম। ১৪ জুন (বুধবার) বিকেলে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এ ব্যাপারে একাধিক ব্যক্তি গনমাধ্যমকে জানায় , নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোখলেস চৌধুরী ও ২০নং ওয়ার্ডের হাজী শাহেনশাহ আহাম্মেদ ব্যক্তিগত প্রভাব খাটিয়ে অস্থায়ী কোরবানির পশুর হাটের দরপত্র চূড়ান্ত না হতেই বাঁশ-খুঁটি দিয়ে উল্লেখিত দুইটি হাট দখলে নিয়েছে।

এবং এলাকায় হুমকি দিয়ে বেড়াচ্ছে এখানে কাউকে হাট করতে দেওয়া হবে না। তাদের ইচ্ছে মত নাম মাত্র মূলে কোরবানির পশুর হাটের ইজারা আনার পঁায়তারা করছে। এ ব্যাপারে আমরা এলাকাবাসী নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের হস্থক্ষেপ কামনা করি।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোখলেসুর রহমান চৌধুরী ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী শাহেনশাহ আহাম্মেদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তাদেরকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক জানান, হাট দখলের বিষয়টি আমার জানা নেই। বিষয়টি খতিয়ে দেখছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *