নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জ ফতুল্লায় ২৬ জানুয়ারি শুক্রবার রাতে কুতুবপুর ৯নং ওয়ার্ড মুন্সিবাড়ী জামেম সজিদ সংলগ্ন, ইউনিয়ন যুবলীগ নেতা সোহেলের বাড়িতে চুরি হয়েছে।

গত শুক্রবার সোহেল ও তার পরিবার সহ বিকেল চার ঘটিকায় সোহেলের শ্বশুর বাড়ি ঢাকা লালবাগ এলাকায় বেড়াতে গেলে রাতে বাড়িটি খালি পেয়ে ঘরের দরজার তালা ভেঙ্গে এই চুরির ঘটনা ঘটায়।
পরে ২৭ জানুয়ারি শনিবার সকাল ৭ ঘটিকায় সোহেলের বাড়ির ভাড়াটিয়ার নজর কারে দরজার তালা ভাঙ্গা ও ঘরের আসবাব পত্র এলোমেলো অবস্থায় পরে আছে।

তাৎক্ষণিক সোহেল কে মোবাইল ফোনের মাধ্যমে ভাড়াটিয়া কল দিয়ে বিষয়টি অবগত করেন, এদিকে সোহেল বাসায় এসে দেখতে পায় ঘরের দরজার তালা ভাঙ্গা ও ঘরের আসবাব পত্র এলোমেলো অবস্থায় পরে আছে এবং ঘরে থাকা ওয়্যাড্রপের ড্রয়ার ও কাঠের আলমারী ভাঙ্গা অবস্থায় আছে।

সোহেল আরো জানায় যে সব কিছু চেক করিয়া দেখি আমার ঘরে দেয়ালের সাথে ফিটিংস করা সিঙ্গার কোম্পানি একটি ৩২” এল,ই,ডি টিভি, আলমারী ড্রয়ারে থাকা নগদ ( ৩ লক্ষ ৩০ হাজার) টাকা, আমার স্ত্রী ও মেয়ের ব্যবহ্ত বিভিন্ন আইটেমের স্বর্ণের মোট ৭ ভরি ৮ আনা স্বর্ণলংকার,যাহার বর্তমান মুল্য-(৭.৬১.৪৯০ টাকা) গুলো নাই।

তাই উক্ত বিষয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে নারায়ণগঞ্জ ফতুল্লা থানায় একটি সাধারণ ডাইরি করেছি এবং প্রশাসনকে সহযোগিতা করতে আমরাও চোরদের খোঁজার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *