হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলা পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের ৬৪ কোটি ৩৯ লাখ ৮৫ হাজার ৮৬৫ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

নতুন কোন করারোপ ছাড়াই মঙ্গলবার (২০ জুন) দুপুরে আনুষ্ঠানিকভাবে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটন। ঘোষিত বাজেটে রাজস্ব খাতে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১২ কোটি ১৪ লাখ ২ হাজার ৪৩০ টাকা ও উন্নয়ন খাতে ৫২ কোটি ২৫ লাখ ৮৩ হাজার ৪৩৫ টাকা, ব্যায় ধরা হয়েছে রাজস্ব খাতে ১১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা ও উন্নয়ন খাতে ৫১ কোটি ৬০ লাখ টাকা।

সর্বমোট রাজস্ব ও উন্নয়ন খাতে আয় ৬৪ কোটি ৩৯ লাখ ৮৫ হাজার ৮৬৫ টাকা ও ব্যায় ৬২ কোটি ৯৯ লাখ ৫০ হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ১৪ কোটি ৩ লাখ ৫ হাজার ৮৬৫ টাকা। বাজেট ঘোষণা উপলক্ষে পৌর মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মনসুর, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, পৌর সচিব মনিরুল হাসান আজাদ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, পৌর কাউন্সিলরগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, গনমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় গনমাধ্যমকর্মীরাসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *