বন্দর প্রতিনিধি : দাবিকৃত টাকা না পেয়ে মোহাম্মদ আলী (৬৭) নামে এক জন্মদাতা পিতাকে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে তারেই পাষান্ড কুলাঙ্গার কুপুত্র শ্যামল মিয়ার বিরুদ্ধে।

আহত বৃদ্ধ মোহাম্মদ আলী বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মহনপুর এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। সোমবার (২৯ জানুয়ারী) বেলা ১২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নরর্পদি প্রধানবাড়ি এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতের চিৎকারের শব্দ পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় হামলাকারি কুপুত্র কৌশলে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ কমপ্লেক্সে প্রেরণ করে। এ ঘটনায় আহত বৃদ্ধ মোহাম্মদ আলী প্রাথমিক চিকিৎসা গ্রহন করে ঘটনার ওই দিন দুপুরে পাষান্ড কুলাঙ্গার পুত্রকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সূত্রে জানাগেছে, বৃদ্ধ মোহাম্মদ আলী মিয়ার ছেলে শ্যামল মিয়া দীর্ঘ দিন ধরে তার পিতার কাছে ২০ হাজার টাকা দাবি করে আসছিল।

সংসারে অভাব অনাটন থাকার কারনে বৃদ্ধ পিতা তার ছেলে দাবিকৃত ২০ হাজার টাকা দিতে পারেনি। এ ঘটনার জের ধরে সোমবার বেলা ১২ টায় পাষান্ড কুলাঙ্গার পুত্র শ্যামল ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা দিয়ে শরীরে বিভিন্নস্থানে এলোপাথারী ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *