তানোর (রাজশাহী)প্রতিনিধি
রাজশাহীর তানোরের কলমা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপনের বিজয় নিশ্চিত করতে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। জানা গেছে, ১লা নভেম্বর সোমবার দিনব্যাপী তিনি ইউপির দরগাডাঙ্গা বাজারে গণসংযোগ করেছেন।

এদিকে একই দিন দরগাডাঙ্গা বাজারে ইউপি আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ইউপি আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন।
এ সময় তিনি উপস্থিতদের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়নে নৌকার কোনো বিকল্প নাই, তায় উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থাকতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নারীর ক্ষমতায়ন, কুটির শিল্প,ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপন।

যৌতুক-মাদক, নারী নির্যাতন-বাল্যবিয়ে, ইভটিজিং-সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আশার আহবান জানিয়ে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে স্থানীয় সাংসদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাষ ও সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি স্থানীয় সাংসদের পক্ষ থেকে এলাকার বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়ে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে হবে আপনাদেরই। তিনি বলেন, নৌকা উন্নয়ন ও গণতন্ত্রের প্রতিক তাই নৌকার বিজয় নিশ্চিত করতে আপনাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *