তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরের পাঁচন্দর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও চেয়ারম্যান আব্দুল মতিনের বিজয় নিশ্চিত করার লক্ষ্য গণসংযোগ করেছেন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবুল বাসার সুজন গণসংযোগ করেছেন।

জানা গেছে, ১লা নভেম্বর সোমবার আবুল বাসার সুজন ইউপির দুবইল ও কোয়েলহাট এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন। এসময় উপস্থিত আওয়ামী লীগ দলীয় প্রার্থী আব্দুল মতিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য রামিল হাসান সুইট, রাব্বি আল আমিন ও রোকণ সরকার প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এ সময় সুজন বলেন, নৌকা হলো মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার প্রতিক, নৌকা হলো উন্নয়ন, গণতন্ত্র ও সাধারণ মানুষের ভ্যাগ্গোন্নয়নের প্রতিক।

তিনি বলেন, নৌকার বিজয় মানে মাননীয় প্রধানমন্ত্রীর বিজয়, নৌকার বিজয় মানে উন্নয়ন-গণতন্ত্র ও সাধারণ মানুষের অধিকার আদায়ের বিজয়, নৌকার বিজয় মানে স্বাধীনতার পক্ষের এবং মুক্তিযুদ্ধের চেতনার বিজয়। তিনি বলেন, স্বাধীনতার পক্ষের ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে এবং উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় ব্যতিত বিকল্প নাই। তিনি বলেন, বিষয়টি বিবেচনা করে সকলকে ঐকবদ্ধ হয়ে অপশক্তির বিরুদ্ধে লড়াই করে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকার বিজয় উপহার দিতে হবে। এদিকে নৌকার গণসংযোগে সাধারণ মানুষের বিপুল সাড়া নৌকা বিজয়েের পুর্বাভাস বলেই বিবেচনা করা হচ্ছে। স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকগণের অভিমত, সরকারী দলের সমর্থিত প্রার্থী ব্যতিত এলাকার উন্নয়ন সম্ভব নয় সাধারণ এটা বুঝতে শিখেছে। আর সাধারণের মধ্যে এই বোধদয় সৃস্টির পর ভোটের মাঠে পরিস্থিতি পাল্টে গেছে, প্রতিনিয়ত বাড়ছে নৌকার জনসমর্থন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *