মোঃ আবু কাওছার মিঠু
স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়ায় রসুলপুর এলাকায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে বোন খুন। নিহতর নাম রনি আক্তার আয়শা (৪০)।
তিনি দুই মেয়ে ও এক ছেলের জননী ছিলেন।
সোমবার(২১ আগস্ট)সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় রনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে নয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মোখলেসুর রহমান জানান, আমার ছেলে রবিন মাদকাসক্ত আজকে আমার ছেলেকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্র রিহ্যাবে নিয়ে যাওয়ার কথা ছিল। আমার ছেলে উত্তেজিত হয়ে আমার মেয়ে রনি আক্তার আয়েশাকে বুকের বাম পাশে একটি ছুরিকাঘাত করে। আমি বাধা দিতে গেলে আমি ও আহত হই।

পরে গুরুতর আহত অবস্থায় আমার মেয়েকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, যাত্রাবাড়ী দনিয়া রসুলপুর এলাকার ১৪ নম্বর রোডের ১২ নম্বর বাসায় থাকি। আমার মেয়ের জামাই কামাল হোসেন ইতালি প্রবাসী।

নিহতর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর জেলায়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মফিজুল আলম জানান, খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাঠিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *