নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচি পালনকালে নারায়ণগঞ্জ বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৯ জুলাই) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মােড় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ন আহবায়ক সাগর প্রধান। বাকি দুজনের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

এসময় পুলিশ বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষন ও টিয়ারশেল নিক্ষেপ করছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

অপরদিকে লাঠিসোটা নিয়ে বিএনপির অবস্থান কর্মসূচির বিরুদ্ধে পাল্টা অবস্থান নিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ।
১শনিবার (২৯ জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় এ অবস্থান নেতাকর্মীরা। এ সময় মিছিলও করেন তারা।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল হক ভূঁইয়া রাজুর নেতৃত্বে এ মিছিল বের হয়। এ সময় শতাধিক নেতাকর্মী তাদের সঙ্গে মিছিলের অংশ নেন।

এ বিষয়ের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বলেন, যেকোনো নাশকতা মোকাবিলা করতে আমরা মাঠে প্রস্তুত আছি। আন্দোলনের নামে কোনো নৈরাজ্য আমরা সৃষ্টি করতে দেবো না।

এদিকে বিএনপির সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ও উপ-পরিদর্শক খালেকুজ্জামান সহ দুজন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। এসময় ওসি গোলাম মোস্তফা পা এবং বুকে ব্যথা পান। পরে আহত দুই পুলিশ কর্মকর্তাকে সিদ্ধিরগঞ্জের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা নিজেই নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *