বন্দর প্রতিনিধি:
গত জুন মাসে বন্দরে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৩৩টি। এর মধ্যে হত্যা মামলা দায়ের হয়েছে ১টি, ডাকাতি মামলা ২টি, চুরি ২টি, ধর্ষন ১টি, নারী ও শিশু নির্যাতন আইনে মামলা ৩টি ও মাদক মামলা রুজু হয়েছে ১২টি এ ছাড়াও অন্যান্য মামলা হয়েছে আরো ১২টি। ১২টি মাদক মামলায় আইন শৃঙ্খলা প্রয়োগকারি বিভিন্ন সংস্থা বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৯ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

এছাড়াও বন্দরে ক্যাপ রোমান হত্যা মামলার প্রধান আসামী অনিক সরদারসহ হত্যা মামলার ৮ আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। ১২টি মাদক মামলায় ৫২০ পিছ ইয়াবা ট্যাবলেট, ১৪১ পুড়িয়া হেরোইন, ৩২ কেঁজী ২’শ ৯০ গ্রাম গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ৮ লাখ ৪৬ হাজার ৫’শ টাকা।এ ছাড়া পুলিশ গত জুন মাসে ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে ৪ জন সাঁজাপ্রাপ্ত আসামীসহ সিআর মামলার ৪৫ জন, জিআর মামলার ৪০ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক জানান, ডাকাত আতংকের বিষয়টি সম্পর্ন গুজব।

এলাকায় ডাকাতির আতংক ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। এ নিয়ে সামাজিক ও যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখার জন্য বন্দরে বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। রাতের বেলায় বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে পুলিশের টহল জোরদার রাখা হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষার্থে বন্দর থানা পুলিশ আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। আইন শৃঙ্খলা রক্ষার্থে আমি বন্দরবাসীর সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *