নারায়ণগঞ্জ সংবাদদাতা:
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলা উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগষ্ট) সকালে সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে চৌধুরী মল রাজধানী সুপার মার্কেটে এ আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব মাসুদুর রহমান দিপু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ও-ই সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- একই সংস্থার উপদেষ্টা দৈনিক স্বাধীন সংবাদের সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন আকাশ।

এসময় সংস্থার চেয়ারম্যান বক্তব্যে বলেন- বাংলার শেষ নবাব সিরাজ উদ্দৌলা’র পতন ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ-ই উভয় পতনের মূল কারণ ছিল সঠিক নেতৃত্বের অভাব। সঠিক নেতৃত্ব বাছাইতে ত্রুটি হলে, আবারও নতুন পতনের সৃষ্টি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সতর্ক দৃষ্টি কামনা করছি।

এছাড়া অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম মহাসচিব রুহুল আমিন প্রধান, যুগ্ম মহাসচিব এ. বি. এম. সুবহান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আজিম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাসান আলী, যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ শানু, সাইদুর রহমান শহীদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *