বন্দর প্রতিনিধিঃ ভি এম ইন্টারন্যাশনাল লিমিটেডের জনপ্রিয় চ্যানেল মাই টিভির নামে প্রতারণার অভিযোগে পলাতক ওয়ারেন্টভূক্ত আসামী বিলকিস জাহানকে ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। পরবর্তীতে তাকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়। তিনি দীর্ঘদিন যাবত গ্রেফতার এড়িয়ে পালিয়েছিলেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) রাতে কেরানীগঞ্জ থানার কলাতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত বিলকিস জাহান মাই টিভির নাম ব্যবহার করে দীর্ঘদিন যাবত প্রতারণা করে আসছিল। সম্প্রতি তিনি মাই টিভির নামে অবৈধ ওয়েবসাইট খুলে সাংবাদিক নিয়োগের বাণিজ্য শুরু করে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে। তিনি দেশে বিদেশের বিভিন্ন গণমাধ্যমে ভি এম ইন্টারন্যাশনাল লিমিটেডের মাই টিভির নামে বিভ্রান্তিমূলক তথ্য উপস্থাপন করেছেন।

তার বিরুদ্ধে পরবর্তী আইন কত প্রক্রিয়া চলমান রয়েছে, বিলকিস জাহানের বিরুদ্ধে শাহবাগ থানায় চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে ভি এম ইন্টারন্যাশনাল লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান মাই টিভি কর্তৃপক্ষ দুটিমামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতারি পরয়ানা জারি করে বিজ্ঞ ঢাকা জেলা জজ আদালত। সেই মামলার ওয়ারেন্টের বলেই কেরানীগঞ্জ থানা পুলিশের সহায়তায় ফতেহনগর কলাটিয়া থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

এ ব্যাপারে বন্দর থানা অফিসার ইনচার্জ ওসি গোলাম মোস্তফা জানান, ওয়ারেন্টের অভিযোগে আমাদের একটি চৌকসটিম কেরানীগঞ্জ থানার ফতেহনগর কলাটিয়া থেকে বিলকিস জাহানকে গ্রেফতার করেছে রোববার তাকে আদালতে প্রেরণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *