নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ।
পেশাগত দায়িত্ব পালনের সময় ছবি তুলতে জাওয়াই এশিয়ান টিভির প্রতিনিধি ফয়সাল আজম অপু হামলার শিকার,তিনি বলেন

লকডাউন পেক্ষাপটে ছবি তুলতে জাওয়াই চাঁপাইনবাবগঞ্জ সদর থানার, এস আই মোহাম্মদ নাসির,ছবি তুলতে না দেওয়াই বাধাবিঘ্ন চরমভাবে

সাংবাদিকতো! জরুরি সেবার মধ্যেই পড়ে সেটা বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় নবযোগদানকৃত নাসির নামে একজন (এসআই) পুলিশ অফিসার, বিশ্বরোড মোড়ে, এশিয়ান টিভি অফিসের সামনে আমি মোটরসাইকেল রেখে প্রবেশের আগেই অতর্কিত ভাবে আটকায়। তিনি এশিয়ান টিভির অফিসের নিচে ডিউটি অবস্থায় মাস্ক ছাড়া বসে ছিলেন।

অতঃপর,পেশাগত দায়িত্ব পালনের জন্য অফিসের নিচে মোটরসাইকেল রেখে ছবি তুলতে পুলিশের চেকপোস্টের সামনে এগোতেই। ক্যামেরা বের করার আগেই তিনি ২য় দফা, সাংবাদিক ফায়সাল আজম অপুর দিকে লক্ষ্য করেই চিৎকার দিয়ে উঠেন এবং বলেন হেলমেট কই? এখন আপনার নামে মামলা দেয়া হবে। সাংবাদিক অপু বলেন আমি একজন সাংবাদিক। এই বিল্ডিংয়ের দোতলায় আমার অফিস। অফিসে হেলমেট আছে।
সাংবাদিক শুনে তিনি আরও ক্ষীপ্ত হয়ে উঠেন এবং অশ্লীল ভাষায় বলেন, এই ব্যাটা সাংবাদিক হলে কি হবে? কতো সাংবাদিক দেখলাম! বলে গালিগালাজ করেন।
পরক্ষণেই আমি মুঠোফোনে, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর বিষয়টি খুলে তাৎক্ষণিক জানানো হয়, তিনি দুঃখ প্রকাশ করেন এবং নবযোগদানকৃত এসআই নাসিরকে বাঁকা বলে মন্তব্য করেন।
তারপরও প্রশ্ন রয়ে গেলো?

তিনি বলেন,
সাংবাদিক বলার পরেও কেনো লান্চিত করা হল তাকে,
বিষয়টি, পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব বিপিএম, পিপিএম (বার) কাছে দ্রুত বিচারের আশাবাদী সাংবাদিক ফয়সাল আজম অপু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *