মোঃ বিল্লাল হোসেন বন্দর প্রতিনিধি :
নতুন বছর ২০২৪ ইং সালের জানুয়ারী মাসে বন্দরে বিভিন্ন অপরাধে মামলা দায়ের হয়েছে ২৯টি। এর মধ্যে ডাকাতি মামলা দায়ের হয়েছে ১টি, ধর্ষন মামলা ১টি, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি, সড়ক র্দূঘটনা আইনে ১টি, মাদক মামলা রুজু হয়েছে ১৫টি ও আরো অন্যান্য মামলা দায়ের হয়েছে ১০টি ও অপমৃত্যু মামলা দায়ের হয়েছে আরো ২টি।

তবে গত জানুয়ারী মাসে বন্দরে হত্যাকান্ডের কোন খবর পাওয়া যায়নি। বন্দর থানা পুলিশসহ সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৫টি মাদক মামলায় ১৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

এছাড়াও ১৫টি মাদক মামলায় বন্দর থানা পুলিশসহ বিভিন্ন আইন প্রয়োগকারি সংস্থা গ্রেপ্তারকৃত ১৬ জন মাদক কারবারির কাছ থেকে ৪ হাজার ৮’শ ৫৬ পিছ ইয়াবা ট্যাবলেট, ১১২ গ্রাম হেরোইন, ২ কেঁজী ৫০০ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য আনুমানিক মূল্য ১৯ লাখ ১২ হাজার ৬০০ টাকা। এছাড়াও বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে ৬১ জন ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে।

এর মধ্যে জিআর ওয়ারেন্টে ৩৪ জন এবং সিআর ওয়ারেন্টে ২৭ জন এবং সাঁজাপ্রাপ্ত ৬ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে বন্দর থানার নবাগত ওসি গোলাম মোস্তফা জানান, বন্দরে আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ নিরলস ভাবে কাজ করছে। আমি সকলের সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *