বন্দর প্রতিনিধি:
আয়রে নবীন তরুন দল- আড্ডা ছেড়ে মাঠে চল এই প্রতিপাদ্যে ও যুব সমাজকে দলবদ্দ ভাবে কাজ করে আধুনিক কর্মক্ষম জাতী বিনির্মাণের লক্ষে ছালামত উল্লাহ রিসার্চ ফাউন্ডেশনের অর্থায়নে ফিউশন টাচ এর আয়োজনে মোটর সাইকেল ফুটবল টুনামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(৭ জুন) বিকেল ৪টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া ঈদগাহ মাঠে এ খেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে ছালামত উল্লাহ রিসার্চ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: হাসান মিয়া (সি,আই,পি) বলেন, খেলাধুলার মাধ্যমে জীবনের লক্ষ অর্জন,একে অপরের পাশে থেকে,দলবদ্ধ ভাবে সমাজ পরিবর্তনে যুবসমাজকে এগিয়ে আসতে হবে যুবসমাজকে কর্মক্ষম করতে হবে যা আমাhদের আগামী প্রজন্মের জন্য অনুকরণীয় হয়ে থাকবে, যুব সমাজকে সামনে এগিয়ে নেয়ার জন্য আমাদের নানা মুখি কার্যক্রম অব্যাহত থাকবে।

টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধান।
কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি নূর নবী ওসমানী সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ন আহবায়ক মো: লিয়াকত আলীর সঞ্চালনায় এবং সবুজ বাংলা যুব সংঘের সভাপতি হুমায়ুন কবির এলিনের পরিচালনায় অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন, ফিউশন টাচ এর ইন্ন্টারনাল ম্যানেজমেন্ট ডি‌রেক্টর ইঞ্জি: মোঃ মিনারুল ইসলাম, বশিরূল হক লিটন, সামিউল্লাহ, শরিফ,সেলিম
টেকনিকাল ম্যানেজমেন্ট এবং ফেসিলিটি গোলাম রাব্বিসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। উদ্বোধনী খেলায় মন্টি স্মৃতি ১-০ গোলে ঘারমোড়া ও্যায়ার ফেইসকে পরাজিত করার গৌরভ অর্জন করতে সক্ষম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *