ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা (খুলনা)প্রতিনিধি ঃ

খুলনা মেট্রোপলিটন পুলিশের আয়োজনে কেএমপির পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক বিপিএম(বার), পিপিএম -সেবা মহোদয়ের সভাপতিত্বে গতকাল সোমবার বেলা ১২ টায় কেএমপির সহকারী পুলিশ কমিশনার মোঃ আবু জাফর’র (দৌলতপুর জোন) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে বদলী হওয়ার বদলী জনিত বিদয় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার কেএমপির পক্ষ থেকে অতিথিকে ক্রেস্ট ও স্মৃতিস্মারক প্রদান করেন । বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পুলিশ কমিশনার উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ।

বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের নির্মম বুলেটের আঘাতে শহীদ জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন ।

বিদায়ী অতিথির উদ্দ্যেশে পুলিশ কমিশনার বলেন,”মানুষ মাত্রই যাযাবর। সরকারি চাকরির বিধি মোতাবেক বদলী জনিত কারণে কর্মস্থল পরিবর্তনের সাথে সাথে বন্ধুত্বের ও পরিবর্তন হয় । মানুষ কর্মকালীন সময়ের ব্যবহার বিনয়ী ও সদাচরণ সারাজীবন মনে রাখে ” । উক্ত বিদায় অনুষ্ঠানে পুলিশ কমিশনার ও উপস্থিত ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ কেএমপিতে থাকাকালীন সময়ে বিদায়ী অতিথির কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন এবং পুলিশ কমিশনার ভবিষ্যতে সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য পালনের জন্য উপদেশ প্রদান করে সার্বঙ্গীন বিদায়ী অতিথির মঙ্গল কামনা করেন ।

এসময় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম -সেবা অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (বিবি) বই,এম নুরুজ্জামান, বিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিক অ্যআন্ড সাপ্লাই) এস, এম শাকিলুজ্জামান, ডেপুটি পুলিশ কমিশনার ( দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার ( এফএন্ডবি) শেখ মণিরুজ্জামান মিঠু, ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা, ডেপুটি পুলিশ কমিশনার (আরসিবি) শাহারিয়ার মোহাম্মদ মিয়াজী সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *