ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি ঃ

খুলনা’র বটিয়াঘাটায় কাজিবাছা নদীর তেঁতুলতলা এলাকায় সিএসএস সংস্থা সংলগ্ন মৎস্য ঘেরের পাশে নদী থেকে দুর্নীতি দমন কমিশনের রাষ্ট্রপক্ষের আইনজিবী এ্যাডভোকেট মোঃ লুৎফুল কবির নেওয়াজ এর গলিত লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ।

তিনি গত বুধবার ১২জুলাই খুলনার নিজ বাসা থেকে নিখোঁজ হয়ে ছিলেন। রূপসা থানা নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রুহুল ইসলাম শেখ জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। তারপর পুলিশ এসে তারা লাশ উদ্ধার করে জলমা-কচুবুনিয়া মহা শশ্মানে রেখে লাসের প্যান্টের পকেট থেকে মোবাইল ফোন ও পরিচয়পত্র দেখে লাসের পরিচয় সনাক্ত করতে সক্ষম হয় । সনাক্তকৃত লাশটি মোঃ লুৎফুল কবির নেওয়াজ এর বলে জানা যায় ।

পরবর্তীতে লুৎফুল কবিরের পরিবারকে খবর দেয় এবং লাসের পরিচয় নিশ্চিত করে। তিনি আরো বলেন, লাশের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি চার পাঁচ দিন আগের বলে ধারনা করা হচ্ছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নিহত মোঃ লুৎফুল কবির নেওয়াজ এর মেঝ ভাই জহরুলুল হায়দার জানান, মোঃ লুৎফুল কবির দুর্নতি দমন কমিশন খুলনার রাষ্ট্রপক্ষের আইনজিবী ছিলেন। গত বুধবার তিনি খুলনার নিজ বাসা থেকে নিখোঁজ হয়ে ছিলেন । রবিবার সন্ধ্যায় তার গলিত লাশ কাজীবাছা নদী থেকে উদ্ধার হয়েছে। তার দুটি ছেলে সন্তান রয়েছে। তবে তিনি হত্যার কারন বলতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *