বন্দর প্রতিনিধি :
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক এড.খোকন সাহা বলেছেন, দলের পক্ষে বক্তব্য একটাই সকলকে ঐক্যবদ্ধ কর। নির্বাচন আসন্ন। কে কোন মত, কে কার গুরু এইটা দেখার সময় নাই। আওয়ামিলীগ’কে ঐক্যবদ্ধ করে নেত্রী যাকেই এ আসনে মনোনয়ন দিবেন তার জন্যই ঝাঁপিয়ে পড়তে হবে।

গত পরশু দিন একটা পত্রিকারসাংবাদিক আমার কাছে জানতে চাইলো, আপনার বক্তব্য কি এই ৫ টা আসন সম্মন্ধে। আমি বললাম নৌকা লাঙ্গল এসব আমি কিছু বুঝিনা। নেত্রী যদি জাতীয় পার্টিকে এই ৫ টি আসন ছেরে দেন আমরা তাদেরকে মেনে নেব। নেত্রী যাকে দিবেন সে হচ্ছে নেত্রীর প্রার্থী। কে প্রার্থী হবেন, কে হবেন না, এই নিয়ে দলাদলি, কিম্বা হিংসাত্মক বক্তব্য রাখার কোন সুযোগ নাই।

আমি মনে করি যারা একজন আরেকজনকে ঘায়েল করার জন্য মাঠে নামেন, তাদের প্রতি আমি উদাত্ত আহবান যানাচ্ছি নমিনেশন চান। নমিনেশন দেওয়ার মালিক নেত্রী। নেত্রী যাকে দিবেন আমরা তার জন্য কাজ করবো।
রবিবার (২০ আগস্ট) বাদ জোহর নাসিক ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে মাহমুদনগর এলাকায় অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নাসিক ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র আহবায়ক সোহেল করিম রিপনের সভাপতিত্বে ও আসাদুজ্জামান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন না’গঞ্জ মহানগর আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক এড.মাহমুদা মালা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন না’গঞ্জ মহানগর আওয়ামীলীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান।

উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগ নেতা ডা.শফিউল্লাহ্, নাসিক ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেন, নূরুল ইসলাম, মিন্টু মিয়া ও খোরশেদ আলম, এড. বিদ্যুৎ কুমার সাহা, স্থানীয় যুবলীগ নেতা মহসিন জালাল, না’গঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগ’র সাবেক সদস্য জসিম খন্দকার ও রাজিব জালাল ডানো, না’গঞ্জ জেলা ছাত্রলীগ’র উপ আইন বিষয়ক সম্পাদক এড. শাহেদ রেজা (অমি), ২০ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি হাসিবুল হক জিসান, একই ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল খালেক সহ আলে আহাম্মদ জিপু ও মেহেদী হাসান দিপু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *