আসলাম উদ্দিন আহম্মেদ,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৭৭ কেজি গাঁজাসহ পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার আটক করেছে পুলিশ।
জানা গেছে, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম গত ২১ জুন রাত আনুমানিক সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক কারবারি সীমান্তবর্তী এলাকা হতে প্রাইভেট কারে নিষিদ্ধ ঘোষিত মাদক দ্রব্য ঢাকায় পরিবহনের উদ্দেশ্য রওনা করেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে নাগেশ্বরী পৌরসভার কলেজ মোড়ে সহকারী পুলিশ সুপার নাগেশ্বরী সার্কেল মোঃ মাসুদ রানা ও অফিসার ইনচার্জ রুপ কুমার সরকারের নেতৃত্বে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে গাড়ি চেকিং করতে থাকে একটি টিম। গাড়ি চেকিং এর এক পর্যায়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে চেকপোস্টের অনেকটা দূরে কার গাড়িটি থামিয়ে কৌশলে পালিয়ে যায় মাদক কারবারীরা। পরবর্তিতে নাগেশ্বরী থানা পুলিশ প্রাইভেট কারটি আটক করে এবং কারটি চেকিং করে ভিতর থেকে ৭৭ কেজি গাঁজা উদ্ধার করে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ জানান, উক্ত মাদক কারবারিকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্ঠা অব্যাহত আছে। কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, নাগেশ্বরীতে ৭৭ কেজি গাঁজাসহ ১ টি প্রাইভেট কার আটক করেছে পুলিশ। উক্ত বিষয়ে নাগেশ্বরী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *