আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৬ জুলাই ২০২৩ খ্রিঃ সকাল ৯ টায় কুড়িগ্রাম জেলা স্কাউটস ভবনের সামনে বাংলাদেশ স্কাউটস, কুড়িগ্রাম জেলা রোভারের আয়োজনে বৃক্ষ রোপন অভিযান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ স্কাউটস এর মাননীয় প্রধান জাতীয় কমিশনার মহোদয় চলতি বৃক্ষরোপণ মৌসুমে ২৪ লক্ষ ৩৪ হাজার ৪’শ১৪ জন স্কাউট সদস্যগণের মাধ্যমে ৫০ লক্ষ বৃক্ষরোপণ করার জন্য একটি অনুশাসন প্রদান করেছেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ স্কাউটস কুড়িগ্রাম জেলা রোভার কর্তৃক ৩হাজার৫’শ গাছ লাগানোর উদ্যোগ গ্রহণ করেছেন।

বৃক্ষ রোপন ও বিরতণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এম পি ও কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাফর আলী।
এ সময় আরও উপস্থিত ছিলেন স্কাউট ব্যাক্তিত্ব জেলা রোভারের কমিশনার ও এ.এল.টি জনাব মোঃ আব্দুল ওয়াদুদ, সহ সভাপতি নুর বখত, জেলা রোভার সম্পাদক হাসানুজ্জামান পলাশ, সহকারী কমিশনার রোখসানা আক্তার, সহকারী কমিশনার রফিকুল ইসলাম, জেলা স্কাউটস এর কমিশনার মোঃ সামসুল আলম,সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন ফারুক সহ জেলার বিভিন্ন কলেজের রোভারবৃন্দ।

সার্বিক সহযোগিতা করেন রোভার মোঃ জাবেদ আলী, সিনিয়র রোভার মেট, কুড়িগ্রাম সরকারি কলেজ রোভার গ্রুপ ও জেলা প্রতিনিধি, বাংলাদেশ স্কাউটস, কুড়িগ্রাম জেলা রোভার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *