আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

কুড়িগ্রাম জেলা পুলিশ ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে রোগীদের হয়রানি করায় মোবাইল কোর্টের মাধ্যমে হাসপাতাল পাড়ার মোঃ নাজমুল ইসলাম নাহিদ (২৫) কে ৭দিন বিনাশ্রম কারাদন্ড অনাদায়ে ১০০ টাকা জরিমান, একই গ্রামের মোহাম্মদ নূর হোসেন (৩৮), আতিকুর রহমান রানা (২৮), রাশেদুজ্জামান আকাশ (২৬) ও মিথুন আহম্মদ মিলন (৩০)কে ১০০ টাকা করে জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, জেলা পুলিশের কাছে গোপন তথ্য ছিলো যে, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে কতিপয় দালাল সিন্ডিকেট বিভিন্নভাবে রোগীদের হয়রানি করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ পুলিশ ও প্রশাসনের যৌথ উদ্যোগে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ জন দালালের সাজা প্রদান করা হয়।

সরকারের সেবামূলক বিভিন্ন দপ্তরের নাম ব্যাবহার করে যেসমস্ত দালাল বা টাউট দূর্নীতি করার চেষ্টা করবে আমরা তাদের প্রত্যেককেই চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবো। জেলা প্রশাসন ও জেলা পুলিশ কুড়িগ্রামে সদাশয় সরকারের গৃহীত নাগরিক সেবাসমূহ দোরগোড়ায় পৌঁছে দিতে তাদের প্রানান্তকর প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *