আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামে উলিপুরে মোটরসাইকেল চুরির ১৯ দিন পর মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের মূলহোতা রাকিবুল ইসলাম (২৩)কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত ১০ আগস্ট উলিপুর উপজেলার দয়াল পাড়ার বাড়ি থেকে গভীর রাতে সাংবাদিক তৈয়বুর রহমানের ১৫০ সিসির ডিসকভার মোটরসাইকেল ও ২৫ আগস্ট রাতে উলিপুর উপজেলা পরিষদ চত্বরের একটি বাসার নিচতলার গাড়ির গ্যারেজ থেকে শাহিন আলম নামে এক ব্যক্তির পালসার ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়। মোটরসাইকেল চুরির ঘটনার বিষয়টি জানার পর চোর শনাক্ত ও মোটরসাইকেল উদ্ধারে তৎপর হয় উলিপুর থানা পুলিশ।

সোমবার (২৮ আগস্ট) রাতে উলিপুর থানার এসআই মিজানের নেতৃত্বে একদল পুলিশ সদস্য জেলার রাজারহাট থানা পুলিশের সহযোগিতায় রাজারহাট উপজেলার সেলিম নগর এলাকায় অভিযান চালিয়ে গাড়ি চোরকে আটক করে ও পালসার গাড়িটি উদ্ধার করে। উক্ত রাকিবুল রাজারহাট উপজেলার চকড়াটারী এলাকার আখতার আলীর পুত্র। সে আন্তঃজেলা চোর চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

এদিকে গ্রেফতারকৃত রাকিবুলের দেয়া তথ্যের ভিত্তিতে দ্রুত অভযানে নামে পুলিশ। সোমবার রাতে চুরি হওয়া অন্য ডিসকভার ১৫০ সিসি মোটরসাইকেলটি রংপুর জেলার গঙ্গাচড়া থানা এলাকা থেকে উদ্ধার করে। পুলিশের এ অভিযানে বাইক চালকদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, গ্রেফতার রাকিবুল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *