বুধবার (১০ জুলাই) বিকেলে নগরীর ২নং রেল গেইটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে মহানগর আওতাধীন সদর ও বন্দরের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের আয়োজনে এ আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি. এম. আরাফাত।

জি. এম. আরাফাত বক্তব্যে বলেন-আওয়ামী লীগ একটি গঠনতান্ত্রিক দল। মাঝে মাঝে আষাড়ের বৃস্টি আসবে আবার চলে যাবে। কিন্তু ত্যাগীরা থেকে চায়। বন্দরে বিভিন্ন প্রোগ্রামে আমার নামে বাজে মন্তব্য করা হচ্ছে, সেটা নিয়ে কোন মন্তব্য নেই। তবে আমি ত্যাগী নেতা বিভিন্ন সময় আমি জেল খেঁটে অত্যাচার সহ্য করে রাজনীতি করেছি। বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই।

তিনি আরও বলেন- বঙ্গবন্ধু বলেছিলেন আত্ম সমালোচনা করতে, অন্যের সমালোচনা করতে না। নারায়ণগঞ্জে বহু ত্যাগী নেতা আছে। কিন্তু যথেষ্ট মূল্যায়নের অভাবে তারা আজ দুরে। কি হচ্ছে নারায়ণগঞ্জে? আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপনি ধমক দিবেন তাদের যারা আপনার মাখায় তামক খায়। আমাদের বেলায় কথা বলতে গেলে খুব সাবধান।

নাসিক ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন মনা’র সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- নাসিক ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান সাকিল, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহ আলম, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম মৃধা, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম সহ অন্যান্য নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *