নারায়ণগঞ্জ বন্দর থেকে সাজীদ হোসেন কিবরিয়া

৪ আগষ্ট শুক্রবার বাদ জুম্মার সময় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফজাল হোসেন এর উদ্যোগে বিভিন্ন মসজিদে নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমানের রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়েছে।

কাউন্সির এর একান্ত সচিব নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাহিত্য ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম পাপ্পু গনমাধ্যম কে জানান,কাউন্সিলর আফজাল হোসেন এর উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান এর রোগ মুক্তি কামনায় জুম্মার সময় বিভিন্ন মসজিদে দোয়া কামনা করা হয়।

উক্ত দোয়া কামনায় কাউন্সিলর মোঃ আফজাল হোসেন বলেন আমাদের জনন্দিত একজন দানবীর এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান এর অস্ত্রোপচার হবে আগামী ৫ আগষ্ট। তিনি বেশ কয়েকদিন যাবত থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন পরিবারের পক্ষ থেকে সেলিম ওসমান এর জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

এমপি সেলিম ওসমান আমার অভিভাবক আমাকে ফোন দিয়েছেন বলেছেন আমার জন্য দোয়া করো আমার তিনটি অস্ত্রোপচার করা হবার কথা জানিয়েছেন ডাক্তার।আমার প্রথম অস্ত্রোপচার করা হবে ৫ আগষ্ট তাই আমি সকলের কাছে দোয়া চাই।সবাই আমার জন্য দোয়া করো আমি যেন সুস্থ হয়ে তোমাদের মাঝে ফিরে আসতে পারি। এর আগেও এমপি সেলিম ওসমান এর চোখে ও পায়ে একাধিকবার অস্ত্রোপচার হয়।

তাই আমি আপনাদের কাছে মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান এর রোগ মুক্তি কামনায় সকলে কাছে দোয়া কামনা করছি। সকলে তার জন্য দোয়া করবেন। তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন এবং তাকে যেন আল্লাহ রাব্বুল আলামিন দীর্ঘআয়ু দান করে ও নেক হায়াত দান করেন তিনি দ্রত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন সে কামনা করি ।
আফজাল হোসেন আরো বলে তাই মাননীয় সাংসদ সদস বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান এর জন্য আমার ২৪ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে দোয়া করার জন্য অনুরুধ করি।কাউন্সির এর একান্ত সচিব জাহাঙ্গীর আলম পাপ্পু জানান, নবীগঞ্জ কদমরসূল দরগাহ শরিফে, নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার ছাত্রদের দিয়ে সকাল থেকে কোরান খতম দোয়া করা হয় ও নবীগঞ্জ বাগে জান্নাত কবরাস্থান জামে মসজিদ, কদম শরিফ জামে মসজিদে,ইসলামবাগ জামে মসজিদ,
হাশেম মুন্সি জামে মসজিদ, রওশনবাগ জামে মসজিদ,হাজী জালাল সরদার জামে মসজিদ, চাঁন্দ বক্স জামে মসজিদ,টি হোসেন রোড জামে মসজিদ ,বক্তার কান্দী বাইতুল নুর জামে মসজিদ,আমিরাবাদ জামে মসজিদ,সরকার পাড়া জামে মসজিদ,দৈউলি বড় সমাজ জামে মসজিদ, দৈউলি ছোট সমাজ জামে মসজিদ,চৌড়াপাড়া এ সি আই মোড় জামে মসজিদে মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান এর রোগ মুক্তি কামনায় বাদ জুম্মার সময় সকল মসজিদে দোয়া কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *