বন্দর প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেল ৪টায় বন্দর উপজেলার আলীনগরস্থ কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ রশীদ বলেন, বঙ্গবন্ধু মহা পুরুষ ছিলেন। সবাই মহা পুরুষ হতে পারে না।

নর ঘাতকরা বাংলার এই মহা পুরুষকে র্নিমম ভাবে হত্যা করে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার কল্যানে বাঙ্গালী জাতি কিছুটা কলঙ্ক মুক্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, চিকিৎসা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা দেওয়া শুরু করেছে।

বঙ্গবন্ধু পাকিস্তানী কারাগার থেকে ছাড়া পেয়ে যখন দেশে ফিরনে লন্ডনে বিমান বন্দরে বৃটিশরা সংবর্ধনা দিলো। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে দেখতে বিশ্বের সকল রাষ্ট্র প্রধানরা ছুটে এসেছেন।

আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএন টিভি ম্যানেজিং ডাইরেক্টর সাবিহা মুব্বাসির নিলয়, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মাইনুদ্দিন আহাম্মেদ, আব্দুল্লাহ বাবু, যুগ্ম সম্পাদক ভোলা নাথ দাস, উপজেলা আওয়ামীরীগ নেতা ইয়ানূর মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রী ও ইউপি মেম্বার বিউটি বেগম, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারিস উদ্দিনসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা ও দোয়া শেষে অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *