মোঃ বিল্লাল হোসেন :
বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বকর ছিদ্দিক’কে ওয়ারেন্ট তামিলে ভূমিকা রাখার স্বীকৃতিস্বরুপ সম্মাননা ও জেলায় নবম বারের মতো মে /২৩’য়েও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে আবারও পুরস্কৃত করা হয়েছে বন্দর থানার এস আই (নিঃ) আঃ বারেক হাওলাদার’কে।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এর কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোনা সভার সভাপতি জেলার সুযোগ্য পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) উল্লেখিত অফিসার ইনচার্জ ও এস আই’র হাতে এই সম্মাননা প্রদান করেন।

এসময় না’গঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মার্মা ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ সোহানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সকল থানার অফিসারগণ উপস্থিত ছিলেন। এর আগে ফেব্রুয়ারী ও সেপ্টেম্বর এবং ডিসেম্বর/২২, জানুয়ারী, ফেব্রুয়ারী, মার্চও এপ্রিল /২৩ সহ জেলায় ৮ বার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার গ্রহণ করেছেন এস আই আঃ বারেক হাওলাদার।

মে/২৩ সহ ৯ বার জেলায় শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে সম্মাননা গ্রহণ করেন তিনি। এস আই (নিঃ) আঃ বারেক হাওলাদার বলেন, জেলার সুযোগ্য পুলিশ সুপার স্যার এবং বন্দর থানার অফিসার ইনচার্জ স্যার এর দিক নির্দেশনায় সকল অফিসার – ফোর্সদের নিরলস প্রচেষ্টা ও পরিশ্রমের বিনিময়ে এই অর্জন সম্ভব হয়েছে। এই কৃতিত্ব বন্দর
থানার সকল অফিসার-ফোর্সের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *