ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
গত, ০২,অক্টোবর, বোম্বাই বন্দর থেকে গোয়া যাওয়া সমুদ্র পথে প্রমোদতরী তে মাদক দ্রব্য নেওয়ার অপরাধে গ্রেফতার করা হয় বলিউড চলচ্চিত্র জগতের সুপার স্টার জনাব শাহরুখ খানের পুত্র আরিয়ান খান কে।

তাকে মাঝ সমুদ্র বন্দর থেকে নাগারক্যাটিক্ল্যাল কন্ট্রোল বুরো অথাৎ মাদক নিয়ন্ত্রণ ব্যুরো র ডিরেক্টর জেনারেল শ্রী সমীর ওয়াঙখেড়ে নেতৃত্বে একটি টিম জাহাজ থেকে গ্রেফতার করে আরিয়ান খান কে। এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য পাচার ও সেবন মতো ধারা দিয়ে এন সি বি র হেফাজতে নেয় পুলিশ। সেই সাথে তার দুই সঙ্গী জনাব আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার কে গ্রেফতার করে মাদক দ্রব্য পাচারের ষড়যন্ত্রের অভিযোগে মামলা দায়ের করেন এন সি বি।

এই ঘটনার পর সারা দেশে রাজনৈতিক তরজা শুরু হয়। শাহরুখ খানের পুত্র আরিয়ান খান নির্দোষ বলে দাবি করেন মহারাষ্ট্রের জোট সরকারের মন্ত্রী জনাব নবাব মালিক ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শ্রী উদ্ভব ঠাকুরে। বহু দিন এন সি বি হেফাজতে থাকার পর আরিয়ান খান কে জামিন দেন বম্বে হাইকোর্ট। এবং আরিয়ান খান কে বলা হয় তদন্তের সহায়তা করার জন্য। আরিয়ান খান তদন্তের সহায়তা করেন। এবং এই কেশের দায়িত্ব তুলে নেন দিল্লি র এন সি বি ডিরেক্টর। এবং এই কেস থেকে সরিয়ে দেওয়া হয় বম্বে এন সি বি জেনারেল ডিরেক্টর শ্রী সমীর ওয়াঙখেড়ে। তার পর পূর্ণাঙ্গ তদন্তের কাজ চলছিল।

আজকে বম্বে হাইকোর্ট পরিস্কার জানিয়েছেন যে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান কোন ষড়যন্ত্র করে নি। কারণ তার মোবাইল ওয়াটসপ পরিক্ষা করে জানতে পারা গেছে তিনি কোন ষড়যন্ত্রের মধ্যে ছিল না। এই রায়ের ফলে আজ শাহরুখ খানের পরিবারের মধ্যে কিছুটা আনন্দের বন্যা বয়ে যায়। আজ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শ্রী উদ্ভব ঠাকরে ও এন সি পি নেতা জনাব নবাব মালিক বলেন যে সত্যের জয় হবে এবং শাহরুখ খানের পরিবার ন্যায় বিচার পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *