আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

১৬ বছর প্রকাশ্যে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর বড়পলাশবাড়ী ইউনিয়নে জামায়াতে ইসলামীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ আগষ্ট) বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বাদামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বড়পলাশবাড়ী ইউনিয়ন জামায়াতে ইসলামীর সভাপতি ফরহাদ রেজার সভাপতিত্বে ও ঠাকুরগাঁও শহর শাখার ছাত্রশিবিরের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা মোঃ আব্দুল হাকিম।

এছাড়াও বক্তব্য রাখেন, বালিয়াডাঙ্গী উপজেলা জামায়াতে ইসলামীর আমির রফিকুল ইসলাম, সহ- সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, আমজানখোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ আইয়ুব আলী, বড়পলাশবাড়ী ইউনিয়ন জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক মাসুদ রানা, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক নওশাদ আলী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দীর্ঘ ১৬ বছর ধরে আওয়ামীলীগ সরকার আমাদের নেতাকর্মীদের বিভিন্নভাবে জুলুম নির্যাতন করেছে। প্রত্যেক নেতাকর্মীদের নামে ১০-১৫ টার বেশি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করিয়েছে। দেশের টাকা পাচার করে কানাডায় বেগম পাড়া বানিয়েছে।

এবার ২০২৪ সালে ছাত্র জনতা দেশকে আন্দোলনের মাধ্যমে স্বৈরাচার সরকার পতন করেছে আবাবিল পাখির মত। ছাত্ররা বাংলাদেশকে দ্বিতীয় স্বাধীনতা এনে দিয়েছে। ক্ষমতা হারিয়ে আজ দেশের ৩০০ আসনের এমপি গর্তে ঢুকে গেছে।

তারা আর লজ্জায় বের হতে পারছে না। আমরা অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্ট প্রফেসর ড. মোহাম্মদ ইউনূসের কাছে দাবি জানিয়েছি যাতে পরবর্তীতে কোন সরকার এভাবে অন্যায়ভাবে শাসন না করতে পারে। তাই তিনি কথা দিয়েছেন দেশের প্রতিটা সেক্টর সংস্কার করবেন। মানুষের জন্য কাজ করবেন এবং ভোটের অধিকার নিশ্চিত করবেন। এড়াছাও আন্দোলনে নিহত ও আহতদের জন্য দোয়া কামনা করে দেশের নানা বিষয় তুলে ধরে বক্তব্য প্রদান করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *