নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড আওয়ামিলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নাসিক ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের উদ্যোগে চৌধুরী বাড়ি বাস স্টানে এই আয়োজন করা জয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৪ আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত নারায়ণগঞ্জ সদর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জুলহাস ভুইঁয়া, ছিলেন সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামিলীগ এডভোকেট খোকন সাহা,চেয়ারম্যান নারায়ণগঞ্জ জেলা পরিষদ ও সিনিয়র সহ-সভাপতি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামিলীগ বাবু চন্দন শীল, (বি,এস,সি) সভাপতি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ ও সদস্য নারায়ণগঞ্জ জেলা পরিষদ আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ হাজী মোঃ ইয়াসিন মিয়া, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর সহ প্রচার সম্পাদক হাজী মোঃ ইফতেখার আলম খোকন।

শামীম ওসমান বলেন আল্লাহ উপর ভরসা করে বলছি ইনশাল্লাহ আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবে,এবং রাজনীতি একটি এবাদত তাই আমি রাজনীতি কে এবাদত হিসেবে নিয়েছি আল্লাহ রহমতে আমরা তিন ভাই এমপি নির্বাচিত হয়েছি। এমপি আরো বলেন বিশ্বের কোনো দেশের নির্বাচন নিয়ে মাথা ব্যাথা না থাকলেও বাংলাদেশের নির্বাচন নিয়ে কিছু মহলে মাথা ব্যাথা শুরু হয়ে। তাই আমাদের বাংলাদেশ আওয়ামিলীগ নেতা কর্মীদের সাবধান থাকতে হবে এবং বাংলাদেশের উন্নয়ন ধারা সচল রাখতে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নির্বাচনে নির্বাচিত করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮নং ওয়ার্ড আওয়ামিলীগ নেতা ও সভাপতি চৌধুরী বাড়ি ব্যাবসায়ী এসোসিয়েশন মোঃ মহসিন ভুইঁয়া।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ নেতা ও চেয়ারম্যান বন্ধ পরিবহন মোঃ সাইফুল ইসলাম ভুইঁয়া। আরো উপস্থিত ছিলেন নাসিক ৮নং ওয়ার্ড সেচ্ছা সেবকলীগ সভাপতি আমির হোসেন, মহিলা আওয়ামিলীগ, এডভোকেট চায়না সুলতানা, যুবলীগ নেতা কালাম ভুইয়া,জাহাঙ্গীর ভুইঁয়া, মোক্তার হোসেন, রিগ্যান, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *