মোঃ আবু কাওছার মিঠু
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা:

সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিকের ফাঁসির দাবিতে রূপগঞ্জ উপজেলা বিএনপি সভা ও বিক্ষোভ মিছিল বের করেছে। গতকাল ২৬আগষ্ট সোমবার পূর্বাচলের ৩০০শ’ ফুট সড়কের সমু মার্কেট এলাকায় তারা এ কর্মসূচি পালন করে। সমু মার্কেট এলাকায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন।

সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বছির উদ্দিন বাচ্চু, সহ-সভাপতি হাজী সেলিম, আব্দুল আজিজ মাস্টার, এডভোকেট গোলজার হোসেন, এডভোকেট হেলাল উদ্দিন, নুরুন্নবী ভুঁইয়া, হাবিবুর রহমান বাবুল, হাজী আব্দুল মতিন, সানাউল্লাহ, শফিকুল ইসলাম, জিন্নত আলী, মনির হোসেন, রফিক ভুঁইয়া, এডভোকেট আলম খাঁন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সারা দেশের হত্যা, খুন ও গুমের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সাবেক মন্ত্রী, সংসদ সদস্য ও দলীয় নেতাকর্মীরা জড়িত। গত ১৭বছর ধরে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, মামলা, অত্যাচার-জুলুম নির্যাতন চালিয়ে গুম-খুন করা হয়েছে। সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে ফাঁসি দিতে হবে। অন্যথায় বৃহত্তর গণআন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

সভায় গণহত্যাকারী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে তাঁর বিচার করার জন্য অন্তবর্তীকালীন সরকারের প্রতি তারা আহ্বান জানায়। পরে তারা সমু মার্কেট থেকে কাঞ্চন সেতু পর্যন্ত বিক্ষোভ মিছিল নিয়ে প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *